| |
               

মূল পাতা সারাদেশ জেলা আন্দোলন করে আ’লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না : কৃষিমন্ত্রী


আন্দোলন করে আ’লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না : কৃষিমন্ত্রী


রহমত নিউজ     26 September, 2023     06:02 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগ দেশের উন্নয়ন করেছে। জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় রাখবেন। আন্দোলন করে কোনো দিনই আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না। উল্টো ব্যর্থ হয়ে বিএনপির চূড়ান্ত বিপর্যয় হবে। হতাশাগ্রস্ত বিএনপি নেতা-কর্মীরা ঘরে ফিরে যাবে। আর নৈরাজ্য সৃষ্টির চেষ্টা হলে তা দমনে আগের তুলনায় আইন প্রয়োগকারী সংস্থার সক্ষমতা বেড়েছে। বিক্ষোভ ও পদযাত্রাসহ বিভিন্ন কর্মসূচিতে সরকারের পতন হয়নি। শেখ হাসিনাকে বিদেশে পালাতে হয়নি।

আজ (২৬ সেপ্টেম্বর) মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইয়াকুব আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, সদস্য খন্দকার আব্দুল গফুর মন্টু, ডা. মীর ফরহাদুল আলম মনি, মধুপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদিক, মধুপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির প্রমুখ।

বিএনপির উদ্দেশে কৃষিমন্ত্রী বলেন, বিএনপি নিজেদের কবর নিজেরাই খুঁড়ছে। আপনারা যে কবরে পা দিয়েছিলেন, সেখান থেকে এখনও উঠতে পারেন নাই। দীর্ঘ ১৪ বছর ধরে আন্দোলন করে যাচ্ছেন। হরতাল, সন্ত্রাসসহ দেশকে অস্থিতিশীল করছেন। আপনাদের আন্দোলন সংগ্রামে এ দেশের জনগণ নাই। শুভবুদ্ধির পরিচয় দিয়ে জনগণের রায় নিতে নির্বাচনে আসুন। সংবিধানের বাইরে নির্বাচনের কোনো সুযোগ নেই।

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে কৃষিমন্ত্রী বলেন, আপনাদের আরও ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি-জামায়াতের বিরুদ্ধে লড়াই করার জন্য প্রস্তুত হতে হবে। বিএনপি যে ভয় দেখাচ্ছে, এই ভয় যেন আমাদের গ্রাস না করতে পারে। আমরা তাদের রাজপথে থেকে মোকাবেলা করব। অতীতেও করেছি, আগামীতেও তাদের প্রতিহত করা হবে। আওয়ামী লীগ সরকার এই দেশের জনগণকে শান্তি দিয়েছে, নিরাপত্তা দিয়েছে, ব্যবসা-বাণ্যিজের নিশ্চয়তা দিয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল মধুপুর